সমাজে স্ত্রী দ্বারা ৮০ ভাগ স্বামী মানষিক নির্যাতনের স্বীকারঃমাইনুল আহসান নোবেল

ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পাওয়া বাংলাদেশের মাইনুল আহসান নোবেল বিভিন্ন সময় উদ্ভট মন্তব্যের জেরে অসংখ্য মানুষের অপছন্দের পাত্র হয়ে উঠেছেন। ফলে বিভিন্ন সময় তাকে আপত্তিকর ভাষায় গালাগাল করেন নেটজনতা। কিন্তু আলোচনায় থাকতে তার সমকক্ষ এদেশের শোবিজে কেউ নেই।

নানা রকম মন্তব্য, সোশাল মিডিয়াতে স্ট্যাটাস দিয়ে বিতর্ক ছড়ান তিনি। এবার তিনি নারী-পুরুষের অধিকার নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন৷ সেখানে দাবি করেছেন, সমাজে স্ত্রী দ্বারা ৮০ ভাগ স্বামী মানষিক নির্যাতনের স্বীকার’ নোবেল লেখেন, ‘ইদানিং নারীর অগ্রাধিকার চর্চা করতে গিয়ে আমরা ‘সমাধিকার’ শব্দটি ভুলে যাচ্ছিনা তো? কিছু হইলেই আগে পুরুষরে ধইরা পিটাও!

কবিরাজ: তপন দেব । এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে- আমাদের এখানে নারী ও পুরুষের সকল #যৌন_রোগ সহ জটিল ও কঠিন রোগের সু চিকিৎসা করা হয়।
বিঃ দ্রঃ আমাদের এখান থেকে দেশে ও বিদেশে কুরিয়ার করে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০

অথচ রিসার্চে পাওয়া গেছে, বাংলাদেশে ৮০% বিবাহিত পুরুষ স্ত্রীর মানষিক নির্যাতনের স্বীকার। বিষয়টা একবার ভেবে দেখবেন।’তার এই পোস্টের নিচে অনেকেই নোবেলের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন৷ অনেকে আবার স্ট্যাটাসটিকে ফান হিসেবে উপভোগ করেছেন৷ কেউ কেউ নোবেলকেই প্রশ্ন ছুঁড়েছেন, ‘আপনিও কি বউয়ের হাতে নির্যাতিত হন প্রতিদিন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *