মাস্ক না পরায় রিকশা থেকে নামতে বলায় পু’লিশের সঙ্গে যুবকের হাতাহাতি (ভিডিও)

রাজধানীতে চিকিৎসকের সঙ্গে পু’লিশের বাকবিতণ্ডার ভিডিও ভাই’রালের পরেরদিনই আবারো সামাজিক যোগাযোগমাধ্যম ভাই’রাল হয়েছে লকডাউন ভেঙ্গে বের হওয়া এক রিকশাযাত্রীর সঙ্গে পু’লিশ সদস্যদের হাতাহাতির ভিডিও। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হওয়া তিন মিনিট ৩৮ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন রিকশাযাত্রী হঠাৎ করেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন লকডাউনে কর্তব্যরত পু’লিশ সদস্যদের সঙ্গে।

সোমবার (১৯ এপ্রিল) ভাই’রাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, ফেনীর মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে রিকশায় বসে থাকা এক যাত্রীর সঙ্গে কথা বলছেন একাধিক পু’লিশ সদস্য। চলমান লকডাউনে মাস্ক পরা ও বিনা প্রয়োজনে ঘরের বাইরে চলাচল করতে বাধা প্রদান করছিলেন তারা। এ সময় ওই যাত্রীর সঙ্গে কথা কা’টাকাটি হয় এবং তাকে রিকশা থেকে নামতে বলেন পু’লিশ সদস্যরা।

এক পর্যায়ে রিকশায় থাকা ওই ব্যক্তি উচ্চস্বরে দায়িত্বরত পু’লিশদের উদ্দেশে বলে ওঠেন, ‘এই দেশে পু’লিশের অনেক ক্ষমতা, না! ‘
এ সময় এক পু’লিশ সদস্য তাকে জো’র করে রিকশা থেকে নামাতে চাইলে তাদের মধ্যে ধস্তাধস্তির শুরু হয়। রিকশা থেকে নামিয়ে ফেলা ওই ব্যক্তি বলতে থাকেন, তুই অন্য রিকশা ছারছিস, আমা’রটা ধরলি ক্যান? একাধারে তিনি পু’লিশদের গালাগালি করতে থাকেন।

কবিরাজ: তপন দেব । এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে- আমাদের এখানে নারী ও পুরুষের সকল #যৌন_রোগ সহ জটিল ও কঠিন রোগের সু চিকিৎসা করা হয়।
বিঃ দ্রঃ আমাদের এখান থেকে দেশে ও বিদেশে কুরিয়ার করে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০

ওই ব্যক্তি আরও আক্রমণাত্মক হয়ে উঠলে পু’লিশ সদস্যরা তাকে আ’ঘাত করে। এ সময় ওই ব্যক্তিও পু’লিশদের পাল্টা আ’ঘাত করে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় এক পর্যায়ে একাধিক পু’লিশ সদস্য তাকে যাপটে ধরে এবং হ্যান্ডকাফ পরানোর চেষ্টা করেন।

ঘটনাস্থলে উচ্ছুক জনতার ভিড় জমতে শুরু করলে ওই ব্যক্তি সবার উদ্দেশে বলেন, ম’সজিদে কোরআন পড়তে যাচ্ছিলাম, বলছি আমাকে ছেড়ে দেন। এ সময় ওই হ্যান্ডকাফ পরতে অস্বীকৃতি জানায় এবং গালাগালিসহ এলোপাথাড়ি হাত-পা ছুড়তে থাকে। একই সময় তিনি উপস্থিত জনতার উদ্দেশে চি’ৎকার করে ভিডিও করতে বলে।

পরে একপর্যায়ে ৪/৫ জন পু’লিশ সদস্য তাকে হ্যান্ডকাফ পরানোর জন্য জো’রপূর্বক মাটিতে ফেলে চাপ প্রয়োগ করে। তারা চি’ৎকার করে বলতে থাকেন, হ্যান্ডকাফ লাগা, ধর। এ সময় উপস্থিত জনতার তোপের মুখে তারা আবার ওই ব্যক্তিকে ধরে উঠান এবং হ্যান্ডকাফ পরান। এ সময় ওই ব্যক্তি এটা আওয়ামী লীগের দেশ বলে চি’ৎকার করতে থাকে। পরে তাকে পু’লিশ হেফাজতে নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *