এবার ক্ষ’মতা থাক’লে মামু’নুল হ’ককে গ্রে’প্তার ক’রুন!

ক্ষ’মতা থাকলে মামুনুল হক যেসব অ’ন্যা’য়ের জন্য প্রকৃত দায়ী, যার ভে’তর একটা হলো কিছুদিন আগের শা’ল্লার ঘ’টনা- সেই অন্যায়গুলো চিহ্নিত করে তাকে গ্রে’প্তা’র করুন বা গ্রে’প্তার’তারের জন্য সর’ব হোন।

প্রকাশ্যে তিনি না’রী এবং অন্য ধর্মা’বলম্বী বিশেষত হি’ন্দুদের উদ্দেশ্যে যে বি’দ্বেষ ছড়ান কিংবা রাষ্ট্রের সম্পদ রেললাইন উপড়ে ফেলার যে ম’দদ দেন, ওস্তাদ আলাউদ্দিন খাঁ সাহেবের সংগীত একাডেমি কিংবা লাইব্রেরিতে যে আ’গু’ন লাগানোর জন্য

হাজারো জনকে রাস্তায় নামান, বিশেষ করে কিশোর -তরুণদের- সেইসব অ’পরা’ধের বি’চার বি’ষয়ে আওয়াজ তোলেন।সে কোন না’রীর সাথে ধ’রা পড়েছে সেটা নিয়ে চি’ৎকার কেবল মনে করায় সাম্প্র’দা’য়িক

উ”স্কানি দিয়ে সংখ্যায় কমে যাওয়া এদেশের মানুষের জীবন স্থা’পনা ভে’ঙ্গে দিলে আপনাদের কিছু যায় আসে না। না’রীর জীবনকে আইয়ামে জা’হিলিয়া’তের যু’গে ফেরত নেবার জন্য ক্রমাগত প্রচারে আপনাদের মনে একটু ঘৃ’ণা’ও তৈরি হয়না।

নিজেদের অন্ধকার রাজনীতি চরিতার্থ করার জন্য মাদ্রাসার কিশোরদের অ’কাতরে রাস্তায় নামিয়ে দেন কোন নি’রা’পত্তার ব্যবস্থা না করেই, কেননা ‘মাছের মতই আছে শি’শুর যোগান’ মামুনুলদের সেই অন্যায়ে আপনাদের প্রা’ণ কাঁদে না।

কারো প্রেম-‘প’রকি’য়া ছাড়া কোন অন্যায়কেই আমাদের সরব সমাজ অন্যায় মনে করে না। এ বড় ভ’য়ং’কর আলামত। এই আলামতই মামুনুল হকদের যুগে যুগে বাঁচিয়ে রাখে, হৃষ্ট-পুষ্ট করে এবং কোন না’রীর সাথে বেড়াতে যাবার মত ঘ’টনার আ’ড়া’লে প্রকৃত মানব’তাবি’রো’ধী অন্যায়গুলো ঢাকা দিতে সাহায্য করে।

কবিরাজ: তপন দেব । এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে- আমাদের এখানে নারী ও পুরুষের সকল #যৌন_রোগ সহ জটিল ও কঠিন রোগের সু চিকিৎসা করা হয়।
বিঃ দ্রঃ আমাদের এখান থেকে দেশে ও বিদেশে কুরিয়ার করে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০

এইটাও রাজনীতি। দৃ’ষ্টি অন্যদিকে ফেরানোর রাজনীতি। শাল্লা কিংবা ব্রাহ্মণবাড়িয়ার অ’পরা’ধ ল’ঘুকর’ণের রাজনীতি। যারা না বুঝে এই রাজনীতিতে পা রাখছেন, তাদের একটু ভাবতে বলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *