আমাদের প্রিয়নবী (স.) এর বংশধর সায়্যিদ মাহমুদ মাদানীঃ বাংলাদেশ সফরে আসছেন ।

এই বিশ্ব শান্তি ও কল্যাণ কামনায় আয়োজিত বিভিন্ন ইসলামি অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে আসছেন রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের বংশধর ও ভারতের জমিয়তে উলামায়ে হিন্দের সেক্রেটারি জেনারেল মাওলানা সায়্যিদ মাহমুদ মাদানী। ভারতের প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে অবদানের জন্য সম্মাননাপ্রাপ্ত প্রয়াত মাওলানা সায়্যিদ আসাআদ মাদানীর ছেলে হলেন মাওলানা সায়্যিদ মাহমুদ মাদানী।

আগামী সোমবার ব্রাহ্মণবাড়িয়ার আগরতলা সীমান্ত দিয়ে বাংলাদেশে পৌঁছাবেন মাহমুদ মাদানী। এদিন ব্রাহ্মণবাড়িয়ার জামেয়া ইউনুসিয়া ও হবিগঞ্জের উমেদনগর মাদ্রাসায় যাবেন তিনি। মঙ্গলবার সিলেট ও সুনামগঞ্জে কয়েকটি ইসলামী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে তার। বুধবার সকালে মুন্সিগঞ্জে একটি মহাসম্মেলনে অংশ নিয়ে বিকালে রাজধানীর আফতাবনগর মাদ্রাসার ইসলাহী জোড়ে অংশ নেবেন মাহমুদ মাদানী।

এ ইসলাহি জোড়ে মাওলানা মাহমুদ মাদানীর পিতা ও ভারতের প্রখ্যাত আলেম মাওলানা সাইয়্যিদ আসআদ মাদানীর (রহ.) খলিফা ও দেশবরেণ্য আলেমরা অংশগ্রহণ করবেন। এদিন আসরের পর ভক্তদের সঙ্গে বিশেষ সাক্ষাৎ ও মাগরিবের পর আম বয়ান পেশ করবেন মাওলানা সায়্যিদ মাহমুদ মাদানী। এরপর সন্ধ্যায় চৌধুরীপাড়া ঝিল মসজিদে একটি সেমিনারে অংশ নেবেন তিনি।

কবিরাজ: তপন দেব । এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে- আমাদের এখানে নারী ও পুরুষের সকল #যৌন_রোগ সহ জটিল ও কঠিন রোগের সু চিকিৎসা করা হয়।
বিঃ দ্রঃ আমাদের এখান থেকে দেশে ও বিদেশে কুরিয়ার করে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০

প্রসঙ্গত, জমিয়তে উলামায়ে হিন্দ ভারতীয় মুসলমানদের সর্ববৃহৎ পুরোনো প্লাটফর্ম। ব্রিটিশবিরোধী আন্দোলন থেকে এ সংগঠনটির জন্ম। উপমহাদেশের স্বাধীনতা সংগ্রামে এ দলটির ব্যাপক অবদান রয়েছে। মাওলানা মাহমুদ মাদানী ব্রিটিশবিরোধী সংগ্রামের প্রাণপুরুষ সাইয়্যেদ হুসাইন আহমদ মাদানীর দৌহিত্র ও সাইয়্যিদ আসআদ মাদানীর ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *