এক যুবক বিমানের সিটে বসে গেলেন আমেরিকায়’ শুধু’ গেঞ্জি’ লুঙ্গি পরে।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল দুটি ছবি। যেখানে দেখা গেছে, লুঙ্গি-গেঞ্জি পরা এক যুবক বিমানবন্দরের ইমিগ্রেশনে দাঁড়িয়ে আছেন এবং ওই লুঙ্গি-গেঞ্জি পরেই সেই যুবক বিমানের সিটে বসে আছেন। ক্যাপশনে লেখা রয়েছে, এখনো আকাশে উড়ছি। বর্তমানে আটলান্টিক সাগরের ওপরে আছি। আরও ৩ ঘণ্টা লাগবে নিউইয়র্ক পৌঁছাতে।

বৃহস্পতিবার ‘ট্রাফিক এলার্ট বিডি’ নামের ফেসবুক পেজে ছবি দুটি পোস্ট করার পর থেকে মূলত তা ভাইরাল হয়ে ওঠে। সেই পোস্টটি জুয়েল মিয়া নামের এক যুবককে ট্যাগ দেওয়া হয়। জানা যায়, জুয়েলই সেই লুঙ্গি-গেঞ্জি পরিহিত যুবক,যার ছবি ভাইরাল হয়েছে। জুয়েলের বাড়ি হবিগঞ্জের বাহুবল উপজেলায়।

গত ফেব্রুয়ারিতে তিনি দেশে আসেন। প্রায় এক মাস থাকার পর গত ১৭ মার্চ আমেরিকায় ফিরে যান তিনি। জাতিসংঘের ১৯৩ সদস্য দেশ থেকে হাজার হাজার ইয়ুথ লিডারের মধ্যে প্রতি বছর ৩৩ জন্য ইয়ুথ সাব কমিটির মেম্বার নির্বাচিত করা হয়। ২০১৮ সালের জন্য বাংলাদেশি আমেরিকান জুয়েল মিয়া তাদের মধ্যে একজন নির্বাচিত হয়েছিলেন।

কবিরাজ: তপন দেব । এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে- আমাদের এখানে নারী ও পুরুষের সকল #যৌন_রোগ সহ জটিল ও কঠিন রোগের সু চিকিৎসা করা হয়।
বিঃ দ্রঃ আমাদের এখান থেকে দেশে ও বিদেশে কুরিয়ার করে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০

ট্রাফিক এলার্ট বিডি’র সেই পোস্ট কমেন্টের বন্যায় ভেসে গেছে। অনেকেই সুদূর আমেরিকায় থেকেও এভাবে বাংলাদেশের সংস্কৃতি ও পোশাকের বিষয়টি তুলে ধরায় অনেকেই জুয়েলকে প্রশংসায় ভাসিয়েছেন। বিষয়টিকে ভাইরাল হওয়ার উপলক্ষ্য মন্তব্য করে অনেকেই তার সমালোচনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *