হঠাৎ ‘নিরুদ্দেশ’ হয়ে যান বুবলি: নিজের উধাও হওয়ার রহস্য জানাবেন।

শাকিব খানের বিপরীতে সংবাদ পাঠক থেকে রাতারাতি নায়িকা বনে যান বুবলি। জুটি বেঁধে ডজন খানেক ছবি করার পর হঠাৎ ‘নিরুদ্দেশ’ হয়ে যান তিনি। তবে হুটহাট সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ করলেও অধরায় রয়ে গেছেন তিনি।

২০২০ সালের অনেকটা সময় আলোচনায় ছিলেন বুবলী। কেউ কেউ ধারণা করেছিলেন, অপু বিশ্বাসের পথে হাঁটতে যাচ্ছেন এ নায়িকা। মানে সন্তানসহ হাজির হবেন তিনি। কিন্তু নিন্দুকের ধারণাকে ভুল প্রমাণ করেছেন বুবলী নিজেই। তিনি হাজির হয়েছেন তবে একাই।

নতুন বছর উপলক্ষে ২০২১ সালের প্রথম দিনে নিজের ফেসবুকে একটি পোস্ট করেছেন বুবলী। কেউ বলছেন, নতুন ছবি পোস্ট করেছেন তিনি। আবার কেউ বলছেন, পুরানো ছবি পোস্ট করেছেন। তার পোস্টের কমেন্টস ঘরেই একথা বলাবলি করছেন নেটিজেনরা।

কিন্তু জানা যায়, পরিচিত ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‍্যাফের নিউ বেইলি রোডের স্টুডিওতে গত সপ্তাহে ফটোশুটে অংশ নিয়েছেন বুবলী। সেখান থেকেই একটি ছবি শেয়ার করেছেন ফেসবুকে। এদিকে, বুবলী ঘনিষ্ঠ একটি সূত্র দাবি করছে, খুব শিগগিরই কাজে ফিরবেন বুবলী। সে প্রস্তুতি সারছেন তিনি।নাম প্রকাশে অনিচ্ছুক ওই সূত্র আরো জানায়।

আড়ালে যাওয়ার আগে বুবলী মুটিয়ে গিয়েছিলেন। নিজেকে নতুন করে ফিট করেছেন তিনি। এতদিন কেনো আড়ালে ছিলেন? এ প্রশ্নের উত্তরও জানাবেন বুবলী।

বুবলি
এ জন্য তার ‘পছন্দের’ একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। দীর্ঘদিন নিজের ব্যক্তিগত ফোন নাম্বারটি বন্ধ করে রেখেছিলেন অভিনেত্রী। একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে সচল দেখা গেলেও কোনো বার্তার উত্তর দেননি এ অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *