শিশু সম্পার পরিবার ও তার অসুস্থ বাবার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্প্রতি জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবার ও তার অসুস্থ বাবার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২রা ডিসেম্বর) সকালে, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক শিশুটির পরিবারের সাথে দেখা করে বিষয়টি জানান। এ সময় জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রী শিশু সম্পার অসুস্থ বাবার চিকিৎসার যাবতীয় খরচ।

পরিবারটির ভরণ-পোষণ, তাদের থাকার ঘর নির্মাণ ও সম্পার লেখাপড়ার সকল দায়িত্ব নিয়েছেন। অসহায় এই পরিবারটির থাকার জন্য একটি ঘর তৈরির কাজ শুরু করা হয় এবং সড়ক দুর্ঘটনায় আহত শফিকুল ইসলাম ভাসানীর সুচিকিৎসার জন্য তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

কবিরাজ: তপন দেব । এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে- আমাদের এখানে নারী ও পুরুষের সকল #যৌন_রোগ সহ জটিল ও কঠিন রোগের সু চিকিৎসা করা হয়।
বিঃ দ্রঃ আমাদের এখান থেকে দেশে ও বিদেশে কুরিয়ার করে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০

এ সময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, কেন্দুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো: মাহবুবুর রহমান মঞ্জু, স্থানীয় ইউপি সদস্য সৈয়দুর রহমান সরকার প্রমুখ। উল্লেখ্য, জামালপুর সদরের নাকাটি গ্রামের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী সম্পা।

তার ভ্যান চালক বাবা শফিকুল ইসলাম ভাসানী সড়ক দুর্ঘটনায় আহত হন। সম্পা তার বাবার চিকিৎসা ও সংসারের খরচ মেটানোর জন্য এক বছর আগে বাবার ভ্যান চালানো শুরু করে। সম্পার ভ্যান চালানো আর মা নেবুজা বেগমের সবজি বিক্রির অর্থে কোনমতে সংসার চলছিলো তাদের। অসুস্থ বাবার চিকিৎসা ও সংসার চালানোর জন্য শিশু সম্পার ভ্যান চালানোর বিষয়টি নজরে আসে প্রধাণমন্ত্রীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *