অ’পু বিশ্বা’স’ বাপ্পির টানে ঘরের বা’ইরে

প্রথমবারের মতো চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা অ’পু বিশ্বা’স জুটি বাঁধেন দেবাশীষ বিশ্বা’সের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায়। সেই ছবির শুটিং চলাকালীন ছড়িয়ে পড়ে এই দুই তারকার প্রে’মের গুজব। এমনও শোনা যায় বিয়ে করতে যাচ্ছেন তারা। তবে বাপ্পি এবং অ’পু দুজনই বেশ মজা পেয়ে হেসেই উড়িয়ে দিয়েছিলেন বাতাসে উড়া তাদের স’ম্পর্কের গুঞ্জনটি।

এদিকে নতুন করে আবারও একটি সিনেমায় জুটি হলেন বাপ্পি-অ’পু। এর নাম ‘প্রিয় কমলা’। সিনেমাটি নির্মাণ করছেন শাহরিয়ার নাজিম জয়। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমা’র শুটিং চলছে গাজীপুরের পূবাইলে। ছবির নায়ক-নায়িকাকে নিয়ে ১৮ নভেম্বর থেকে চালু হয়েছে ‘প্রিয় কমলা’র ক্যামেরা। টানা কয়েকদিন এখানে কাজ চলবে বলে জানান পরিচালক।

কবিরাজ: তপন দেব । এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে- নারী ও-পুরুষের সকল প্রকার- জটিল ও গো’পন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ওষুধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

এদিকে প্রথম’দিনের শুটিংয়ের কিছু অ’ভিজ্ঞতা ফেসবুকে শেয়ার করেছেন জয়, একটি ভিডিও পোস্ট করে। সেখানে রোমান্টিক একটি দৃশ্যে দেখা গেল বাপ্পি-অ’পুকে। রাতের আঁধারে বাঁশ বাগানে চুপি চুপি দুজনে দেখা করতে এসেছেন। অ’পুর হাতে কুপি বাতি ও একপ্লেট খাবার। সেখানে আছে ভাত ও নারিকেলের নাড়ু।

ভিডিওটি দেখে বোঝা গেল, বাড়ির সবার চোখ ফাঁকি দিয়ে প্রে’মিক বাপ্পির সঙ্গে দেখা করতে এসেছেন অ’পু। দুজনে যখন প্রে’মালাপে মত্ত ডাক আসে অ’পুর বাড়ি থেকে। তিনি চলে যান। যাবার সময় বাপ্পিকে বলেন, ‘নারিকেলের নাড়ু তোমা’র জন্য বানাইছি, খায়া নিও।’ বাপ্পি বলে উঠেন, ‘কাল কিন্তু আমি রুই মাছের মা’থা দিয়া ঝাল ঝোল খাবো।’

পরিচালক শাহরিয়ার নাজিম জয় বললেন, ‘এটি ‘প্রিয় কমলা’ সিনেমা’র একটি রোমান্টিক দৃশ্য। প্রথম দিনের অ’ভিজ্ঞতা খুবই ভালো। পুরো টিম পরিশ্রম করছে একটি ভালো কাজের জন্য। বাপ্পি-অ’পুও ভালো চেষ্টা করছেন। আশা করছি দর্শক উপভোগ করেন এমন একটি সিনেমা উপহার দিতে পারবো আম’রা।’

নায়ক বাপ্পি চৌধুরী বলেন, ‘এটি ইমপ্রেসের সিনেমা। ইউনিক একটি গল্প। চ্যানেল আই-ইমপ্রেস আমা’র কাছে, প্রায় সব শিল্পীদের কাছেই পরিবারের মতো। এখানে কাজ করতে গিয়ে সবসময়ই ভালো অ’ভিজ্ঞতা হয়। আর পরিচালক জয় ভাই আমা’র পছন্দের একজন মানুষ। তার সঙ্গে কাজ করা, অ’পু বিশ্বা’সের সঙ্গে আবার জুটি হয়ে কাজ করা সব মিলিয়ে দারুণ লাগছে।’

কবিরাজ: তপন দেব । এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে- নারী ও-পুরুষের সকল প্রকার- জটিল ও গো’পন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ওষুধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

চলতি বছরে মুক্তি দেওয়ার পরিকল্পনায় এগিয়ে চলেছে ‘প্রিয় কমলা’ সিনেমা’র শুটিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *